করোনা সচেতনতায় চুয়াডাঙ্গা ও মেহেরপুরে মাস্ক-লিফলেট বিতরণ

মাথাভাঙ্গা ডেস্ক: মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতায় চুয়াডাঙ্গা ও মেহেরপুরে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান এবং মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিভিন্ন সময় এসব কার্যক্রম পরিচালনা করা হয়।
ডিঙ্গেদহ প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গার ডিঙ্গেদহ বাজারে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। সমাজ সুরক্ষা ও সংরক্ষণ কমিটি সদর উপজেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম। এ সময় মাস্ক বিহীন পথচারী, অটোচালক, রিকশা-ভ্যান চালকসহ সকল শ্রেণির মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া বাজারে জমে থাকা ময়লা-আবর্জনা এবং ড্রেন পরিষ্কার করা হয়। এরপর ডিঙ্গেদহ বাজারে উপজেলা সমাজ সুরক্ষা ও সংরক্ষণ কমিটির আহ্বায়ক বখতিয়ার হোসেনের সভাপতিত্বে সচেতনতামূলক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা সমাজ সুরক্ষা কমিটির আহবায়ক গরীব রুহানী মাসুম। শঙ্করচন্দ্র ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান আসাদের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক ইলিয়াস হোসেন, উপজেলা কমিটির যুগ্মআহবায়ক আলিফ জোয়ার্দ্দার, সদস্য হাসিবুল, জহুরুল, কুতুবপুর ইউনিয়ন কমিটির সভাপতি ইনামুল হক, তিতুদহ ইউনিয়ন কমিটির সভাপতি মাসুদ রানা, শংকরচন্দ্র যুগ্মসম্পাদক হাসান আলী, সহসভাপতি মতিউর রহমান, কৃষি সম্পাদক জাফর আলী। উপস্থিত ছিলেন রকিবুল, লান্টু, হারুন, রিসদসহ কমিটির সকল সদস্যগণ।
আসমানখালী প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের উদ্যোগে আলমডাঙ্গার আসমানখালী বাজারে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে এ মাস্ক বিতরণ করেন জেলা পরিষদ সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রকিবুল হাসান। উপস্থিত ছিলেন বড়গাংনী পুলিশ তদন্তকেন্দ্রর ইনচার্জ বসির উদ্দীন, আসমানখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ আব্দুর রহিম, শিক্ষক হুমায়ন কবির, মুন্সী মজিবুল হক, গাংনী ইউনিয়ন যুবলীগের সভাপতি রোকনুজ্জামান টোকন, নিজাম উদ্দীন, ছাব্বির হোসেন, সেলিম রেজা, আব্দুর মান্নান প্রমুখ।
মুজিবনগর প্রতিনিধি জানিয়েছেন, করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মুজিবনগরে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে গুড নেইবারস বাংলাদেশ এবং মেহেরপুর সিডিপি। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে কেদারগঞ্জ বাজারে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার। উপস্থিত ছিলেন মেহেরপুর সিডিপি’র প্রজেক্ট ম্যানেজার লিংকন রায়, কমিউনিটি ডেভেলপমেন্ট কমিটির সভাপতি মি. সংকর বিশ্বাস, সহ-সভাপতি আক্কাস আলী, কেদারগঞ্জ বাজার কমিটির সভাপতি কুতুব উদ্দীন ও সাধারণ সম্পাদক হেকমত আলী প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More