কলাম লেখক হোসেন জাকিরের মায়ের ইন্তেকাল : শোক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বিআরটিএ কার্যালয়ের সিল ম্যাকানিক জাকির হোসেনের মা মনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে……… রাজেউন)। রোববার দিনগত রাত আড়াইটার দিকে তিনি চুয়াডাঙ্গা পলাশপাড়াস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। গতকালই বাদ জোহর পলাশপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। নামাজে জানাজায় অসংখ্য মসুল্লি শরিক হন।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লা গ্রামের ইসমাইল হোসেন চুয়াডাঙ্গা জেলা শহরের পলাশপাড়ায় দীর্ঘদিন ধরে স্থায়ীভাবে বসবাস করছেন। তার স্ত্রী মনোয়ারা বেগম ওরফে মনজুরা বেগম বেশ কয়েক বছর ধরে ফুঁসফুঁসে ক্যানসারজনিত রোগে ভুগছিলেন। গত রোববার দিনগত রাত আড়াইটার দিকে আকস্মিকভাবে মারা যান তিনি। মৃত্যুকালে মনজুরা বেগমের বয়স হয়েছিলো ৬৭ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, তিন মেয়ে, দু ছেলে, নাতি নাতকুরসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মনজুরা বেগমের বড় ছেলে চুয়াডাঙ্গা বিআরটিএ অফিসের সিল ম্যাকানিক ও কলাম লেখক জাকির হোসেন ওরফে হোসেন জাকিরের মায়ের মৃত্যুতে দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল আমিন ও বার্তা সম্পাদক এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন। তারা জাকির হোসেনের মায়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে আগামী শুক্রবার বাদ আছর চুয়াডাঙ্গা পলাশপাড়া জামে মসজিদে মনোয়ারা বেগমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। ওই দোয়া অনুষ্ঠানে শুভাকাক্সক্ষী, আত্মীয়স্বজন বন্ধু ও শুভানুধ্যায়ীদের উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন মরহুমার বড় ছেলে জাকির হোসেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More