কার্পাসডাঙ্গায় সড়ক দখল করে স্থাপনা নির্মাণে চলাচল ব্যহত

কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লার সিংহপাড়ার চলাচলের একমাত্র রাস্তাটি দখলদাররা সড়ক দখল করে স্থপনা নির্মাণের ফলে রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। প্রায় এক লিংক রাস্তাটি গ্রামীণ সড়কের পশ্চিমপাশের বসবাস করা লোকজনের কারণে তিন চারটি গ্রামের মাঠের হাজার হাজার বিঘা জমির ফসল তোলা হুমকির মুখে পড়েছে।

জানাগেছে, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লার সিংহপাড়ার রাস্তা দিয়ে প্রতিদিন বেশ কয়েকটি গ্রামের মানুষ চলাচলসহ মাঠের ফসল তোলার একমাত্র রাস্তা। রাস্তার একপাশে অবেধ স্থাপনা কোথাও কোথাও এক হতে দেড় ফুট গভীর গর্ত হয়ে জনদুর্ভোগে পরিণত হয়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, বিভিন্ন স্থাপনার পানি নিস্কাশনের মতো জায়গা না থাকায় রাস্তার পানি জমে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। গত ১০ বছরে গড়ে উঠেছে শতাধিক বসতবাড়ি। রাস্তার পাশে বসবাসকারী আসকার আলী, এরশাদ আলী, শফি উদ্দীন, ছুর মহাম্মদ, জাবের আলী, নজীর আহম্মদ নজু, মিয়াজানসহ বেশ কয়েকজন প্রতিবেশী রাস্তার ওপর গরুর গবরের ধোয়া পানি রাস্তার ওপর ও পাশে গর্তে করে পানি ফেলে তাতে করে দুর্গন্ধ সৃষ্টি হচ্ছে। রাস্তার পাশেই একটি মসজিদ আছে গ্রামের মুসল্লীরা নাজাজ পড়তে পারে না দুর্গন্ধে। এছাড়াও রাস্তার ওপর ইট ও ঘর নির্মাণ সামগ্রী দীর্ঘদিন রাস্তার ওপর রাখার কারণে চলাচলে ব্যাহত হচ্ছে পথচারীসহ মাঠের ফসল তোলার বিঘœও ঘটছে। মুসল্লীরাসহ গ্রামের সচেতন মহল পরিত্রাণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More