কার্পাসডাঙ্গা বাজারে জরিমানা ও ডায়গনস্টিক সেন্টার সাময়িক বন্ধ

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে জরিমানা ও সাময়িক বন্ধ করা হয়েছে ডায়গনস্টিক সেন্টার। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্বে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।

ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানাগেছে, গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে বাজারের কবরস্থান মোড়ে অবস্থিত পল্লি চিকিৎসক আজাদকে প্যাকটিশনার আইনে অবৈধ ডা. পদবি ব্যবহার করায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সেবা ডায়গনস্টিকের মালিক এনায়েতুর রহমান লাল্টুকে ৫ হাজার টাকা, একই আইনে জনতা ডায়গনস্টিক সেন্টারের মালিক মেহেদিকে ৫ হাজার টাকা জরিমানা ও ডায়গনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেয়া হয়। ভোক্তা অধিকার আইনে কবির স্টোরকে ৫শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের সহযোগিতায় ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস, এএসআই মসলেম উদ্দিনসহ পুলিশ সদস্যরা। এদিকে ভ্রাম্যমাণ আদালতের খবর শুনে নিবন্ধন নবায়ন নেই সেবা ক্লিনিক এন্ড নার্সিং হোমের মালিক ক্লিনিকে তালা লাগিয়ে পালিয়ে যান। স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে কার্পাসডাঙ্গার লাইফ কেয়ার মেডিকেল সেন্টারসহ কয়েকটি ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারের নিবন্ধন নবায়ন নেই।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More