কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি আজাদ সাধারণ সম্পাদক নাসিম

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে কালীগঞ্জ ভূষন শিশু একাডেমি প্রাঙ্গনে উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপত্বিতে এবং আলহাজ নাসিম উদ্দিনের সঞ্চালনায় আনুষ্ঠানিকভাবে এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ কৃষকলীগের জাতীয় কমিটির সদস্য ও ঝিনাইদহ জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু, বাংলাদেশ কৃষকলীগের বে-সরকারি বিষয়ক সম্পাদক মিরুল ইসলাম, বাংলাদেশ কৃষকলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নূরুল ইসলাম বাদশা।
প্রাধান বক্তা হিসেবে ঝিনাইদহ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম। বিশেষ বক্তা হিসেবে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সমুনসহ সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা, পৌর আওয়ামীলীগ, জেলা, উপজেলা ও পৌর কৃষকলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সম্মেলনে উপজেলা কৃষকলীগের আবুল কালাম আজাদকে সভাপতি এবং আলহাজ নাসিম উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
অন্যদিকে পৌর কৃষকলীগের সভাপতি পদে আশরাফুল ইসলাম স্টীল ও সাধারণ সম্পাদক পদে সেলিম রেজার নাম ঘোষণা করা হয়। পরে বৈঠকের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান নেতৃবৃন্দ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More