কুষ্টিয়ার সাংবাদিক জিল্লুর ইন্তেকাল

কুষ্টিয়া প্রতিনিধি/দর্শনা অফিস: কুষ্টিয়া থেকে প্রকাশিত ‘দৈনিক দিনের খবর’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক সাংবাদিক ফেরদৌস রিয়াজ জিল্লু (৪০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে………..রাজেউন)। গত বৃহস্পতিবার রাত আড়াইটায় আকস্মিক অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ভর্তি করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। রাতেই চিকিৎসকরা তাকে রেফার করেন ঢাকায়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাটের কাছে পৌঁছুলে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এককন্যা, পিতা-মাতাসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছে।
পারিবারিকসূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় গুরুতর অসুস্থ হলে তাকে কুষ্টিয়া ২৫০ শর্য্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণের পরামর্শ দেন। এরপর রাতেই অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়ার পথে দৌলতদিয়া ঘাটে পৌছানোর পর তিনি মারা যান। ফেরদৌস রিয়াজ জিল্লুর মৃত্যুকে কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি গাজী মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক আনিসুজ্জাামান ডাবলুসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল শুক্রবার বাদ জুম্মা জিকে মসজিদে জানাজা শেষে পৌর গোরস্তানে তাকে দাফন করা হয়।
এদিকে সাংবাদিক জিল্লুর মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে দর্শনা প্রেসক্লাবে। গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু। গভীর শোক প্রকাশ করে শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আলোচনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আওয়াল হোসেন, সাবেক সভাপতি হানিফ ম-ল, ইকরামুল হক পিপুল, সাবেক সাধারণ সম্পাদক হারুন রাজু, সাংবাদিক জাহিদুল ইসলাম, এফএ আলমগীর, আহসান হাবীব মামুন, কামরুজ্জামান যুদ্ধ, মেহেদী হাসান তুহিন, সুকমল চন্দ্র বাধন, আব্দুল হান্নান, আব্দুর রহমান প্রমুখ। দোয়া পরিচালনা করেন সাংবাদিক এফএ আলমগীর।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More