কুষ্টিয়ায় গেটের সানশেড ধসে মাদরাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বাড়ির গেটের সানশেড ধসে পড়ে মোহাম্মদ আলী (১৩) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ওহাবের বাড়ির গেটে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মশিউর রহমানের ছেলে। সে কুষ্টিয়ার বড় আইলচারা জামেয়া ইসলামিয়া বালক-বালিকা মাদরাসার হেফজখানার ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মোহাম্মদ আলী মাদরাসার শিক্ষক ও ছাত্রদের সঙ্গে পাটখড়ি সংগ্রহ করতে বের হয়। পাটখড়ি সংগ্রহে তারা আইলচারা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ওহাব আলীর বাড়িতে যান। এ সময় গেটের সামনে দাঁড়ালে আকস্মিকভাবে সানশেড ভেঙে তার গায়ের ওপর চাপা পড়ে। সানশেডের নিচে চাপা পড়ে তার মাথা থেতলে যায়। মাদরাসার শিক্ষকরা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মোহাম্মদ আলী নানার বাড়ি কুমারখালীর ছেউড়িয়া জয়নাবাদ ম-লপাড়ায়। তার বাবা মশিউর তাদের কোনো খোঁজখবর না নেয়া সে নানার কাছে থাকতো। মা ঢাকায় গার্মেন্টেসে কাজ করেন। নানা কদর আলী তাকে ভরণপোষণ দিয়ে লেখাপড়া করাচ্ছিলেন। কুষ্টিয়া মডেল থানার থানার ওসি সাবিরুল আলম বলেন, মাদরাসার জন্য পাটখড়ি তুলতে গিয়ে সানশেড ধসে মোহাম্মদ আলীর মৃত্যু হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More