কুয়াকাটা সৈকতে ডিগবাজি দিতে গিয়ে ঝিনাইদহের বাবলুর মৃত্যু

স্টাফ রিপোর্টার: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে ডিগবাজি দিতে গিয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। মারা যাওয়া ওই যুবকের নাম বাবলু (৩২)। তার বাড়ি ঝিনাইদহ  গোবিন্দপুর ধোপাঘাটা মহল্লায়। তার বাবার নাম মুসলিম মিয়া।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, গাড়িতে করে বাবলুসহ ৫৫ জনের একটি দল বুধবার সকালে কুয়াকাটা সমুদ্রসৈকতে বনভোজনের জন্য যায়। বাবলু, তার ছেলে মাহিমসহ সফরসঙ্গী চার-পাঁচজন সমুদ্রে গোসলের জন্য সৈকতে যান। বাবলু সৈকতে হঠাৎ সামনের দিকে এগিয়ে ডিগবাজি দেন। এতে সৈকতের বালুর ওপর আছড়ে পড়ে তার ঘাড় মটকে যায় এবং তিনি অচেতন হয়ে পড়েন। পরে তার সহযোগী ও স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে কুয়াকাটার ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে গেলে চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন। হাসপাতালটির দায়িত্বরত চিকিৎসক মো. মাইনুল হাসান বলেন, বাবুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। শরীরে বালুমাখা ছিলো। বাইরে থেকে কোনো আঘাত কিংবা জখমের চিহ্ন দেখা যায়নি।
মহিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের সঙ্গে কথা হয়েছে। সঙ্গে তার ছেলে ছিলো। চিকিৎসকের সঙ্গেও কথা হয়েছে। কারো কোনো অভিযোগ নেই। ঘাড় মটকে গুরুতর আহত হয়েই তিনি মারা গেছেন ধারণা করা হচ্ছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More