গাংনীতে কৃষককে গাছে বেঁধে বেধড়ক মারপিট

গাংনী প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে হাফিজুর রহমান (৩৬) নামের এক কৃষককে গাছে বেঁধে বেধড়ক মারপিঠ করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাংনী উপজেলার ভোলাডাঙ্গা-কেশবনগর মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। আহত হাফিজুরকে গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাফিজুর রহমান গাংনীর ভোলাডাঙ্গা গ্রামের আবু হকের ছেলে।
আহতের স্বজনরা জানান, গতকাল দুপুরে হাটবোয়ালিয়া বাজারের উদ্দেশ্যে বাইসাইলেকযোগে বাড়ি থেকে বের হন। পথের মধ্যে ভোলাডাঙ্গা গ্রামের আব্দুল ওয়াবের তিন ছেলে লুৎফর রহমান, ইউনুছ আলী ও উসমান আলী তার পথরোধ করে। তাকে একটি মেহগনি গাছের সাথে রশি দিয়ে বেঁধে মারধর শুরু করে। বেধড়ক পিটিয়ে ফেলে রেখে সটকে পড়ে তিন ভাই। খবর পেয়ে ভোলাডাঙ্গা গ্রামের মানুষ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাফিজুর রহমান জানান, জমিজমা নিয়ে আব্দুল ওহাবের তিন ছেলের সাথে তার বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা মতো গাছে বেঁধে মারপিঠ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান হাফিজুরের স্বজনরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More