গাংনীতে ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার চেংগাড়া বাজারে বালুভর্তি ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কায় মুলায়েম হোসেন (৪৫) নামের এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। আহত হয়েছেন তার চাচাতো ভাই সাবেক সেনা সদস্য তইজদ্দিন (৫৫)। মোটরসাইকেলযোগে তারা গাংনী থেকে বাড়ি ফেরার পথে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রাক চালু অবস্থায় ফেলে পালিয়ে যায় চালক।

নিহত মুলাম হোসেন দৌলতপুর উপজেলার নাটনাপাড়া গ্রামের মৃত আফেল ম-লের ছেলে। আহত তইজদ্দিন একই গ্রামের দারেজ ম-লের ছেলে।

স্থানীয়রা জানান, মুলাম হোসেন ও তার চাচাতো ভাই তাইজদ্দিন ম-ল গাংনী সন্ধানী স্কুলপাড়ায় একটি বাড়িতে কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। চেংগাড়া বাজার এলাকায় পৌঁছুলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এসময় কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী দ্রতগতির একটি বালুভর্তি ট্রাকের পেছনের দিকে ধাক্কা লেগে দু’জনই রক্তাত্ব জখম হয়। এতে ঘটনাস্থলেই মুলায়েম হোসেনের মৃত্যু হয়। স্থানীয়রা তইজুদ্দীনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এদিকে দুর্ঘটনা টের পেয়ে ট্রাকচালক দ্রুত ব্রেক চাপে। তার আগেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। এসময় ট্রাক চালু অবস্থায় ফেলে পালিয়ে যায় চালক। পরে স্থানীয় একজন ট্রাকের স্টার্ট বন্ধ করতে সক্ষম হন।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, স্থানীয়রা কুষ্টিয়া ট-১১-২৭২০ নাম্বারের ট্রাকটিকে আটক করেছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে দেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More