গাংনীতে ডক্টরস পয়েন্ট কনসালটেশন সেন্টারের উদ্বোধনকালে এমপি খোকন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী শহরে ডক্টরস পয়েন্ট কনসালটেশন সেন্টারের যাত্রা শুরু হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের উন্নত মানসম্মত চিকিৎসা সেবার প্রতিশ্রুতির মধ্য দিয়ে গতকাল বুধবার সকালে কাথুলী মোড়ে অবস্থিত খাদিজা টাওয়ারের দোতলায় এ প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা উদ্যোক্তা ডা. সজিব উদ্দীন স্বাধীন। প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি ছিলেন গাংনী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক ও গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম।
মেহেরপুর সরকারি কলেজের রাস্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন ধুমকেতুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশিষ্ঠ কথা সাহিত্যিক ও মুক্তিযুদ্ধের গবেষক রফিকুর রশিদ রিজভী। উদ্বোধনী দিনে বিনামূল্যে ইসিজি করানো হয় বিভিন্ন বয়সী মানুষের।
উদ্বোধনী বক্ততৃায় এমপি বলেন, প্রতিনিয়ত যেসব প্রতিষ্ঠান গড়ে উঠেছে সেগুলো সেবার পরিবর্তে বাণিজ্যিক হয়ে উঠেছে। আমি আশা করছি ডা. স্বাধীন যে ডক্টরস পয়েন্ট তৈরী করছেন তা অবশ্যই ভিন্ন এবং গাংনীর মানুষ ভালো সেবা পাবেন।
শুভেচ্ছা বক্তৃতায় প্রতিষ্ঠাতা ডা. সজিব উদ্দীন স্বাধীন বলেন, এলাকার অনেক স্বনামধন্য ডাক্তার যারা দেশের বিভিন্ন হাসপাতালে গুরুত্বপূর্ণ সেবা দিচ্ছেন। তারা এলাকার টানে প্রতি সপ্তাহে এখানে চেম্বার করবেন। এখানে ডিজিটাল ডাটাবেজের মধ্য দিয়ে রোগীদের রোগের তথ্য সংগ্রহ করা হবে। যার মধ্য দিয়ে পরবর্তীতে তিনি সহজেই সেবা পাবেন। প্রতিষ্ঠান পরিচালনায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More