গাংনীতে বিএনপি নেতা সালাউদ্দীন জেলহাজতে

 

গাংনী প্রতিনিধি: নাশকতার মামলায় গাংনী উপজেলার কাথুলি ইউনিয়ন বিএনপির সাংগাঠনিক সম্পাদক সালাউদ্দীনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত সালাউদ্দীনকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। বিএনপি নেতা সালাউদ্দীন গাংনী উপজেলার খাসমহল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি কাথুলি ইউনিয়ন বিএনপির সাংগাঠনিক সম্পাদক ও গাংনী উপজেলা বিএনপির সদস্য।

গাংনী উপজেলা শহরে বোমা বিস্ফোরণের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান শিপুর দায়ের করা মামলায় বুধবার তাকে গ্রেফতার করা হয়। গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে বিএনপি নেতা সালাউদ্দীনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু। অবিলম্বে সালাউদ্দীনের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, দেশব্যাপী বিএনপির পদযাত্রাকে রুখে দিতেই মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার অভিযানে নেমেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More