গাংনী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৭

আরও ৪ টি খবর

গাংনীতে বিষ পানের ৩দিন পর অবশেষে মারা গেল হুমায়ুন
গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে পারিবারিক কলহের জের ধরে হুমায়ুন (৩০) নামের এক যুবকের বিষপানে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত হুমায়ুন উপজেলার মাহমুদপুর গ্রামের পূর্বপাড়ার এখলাস হোসেনের ছেলে। মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ জানান, পারিবারিক কলহের জের ধরে রোববার মধ্যরাতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি দেখা দিলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে গাংনী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

গাংনী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৭
গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ সাতজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। বুধবার রাতে গাংনী থানা পুলিশের কয়েকটি টিম উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। এদের মধ্যে একজন নারী আসামিও রয়েছে। এরা হচ্ছে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি গাংনী উপজেলার বড় বামন্দী গ্রামের আব্দুল লতিফের ছেলে শাহিন (৩৫) ও সহড়াতলা গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে বাবুর আলী (৪০)। অন্যান্য মামলার আসামিরা হচ্ছে উপজেলার শালদহ গ্রামের নইমুদ্দিনের ছেলে আলিমুদ্দিন (৩৫) ও তার স্ত্রী রিনা বেগম (২৫), তেরাইল গ্রামের আব্দুর রশিদের ছেলে আনিসুর রহমান (৪০), গরীবপুর গ্রামের নুরুল হুদার ছেলে আব্বাস উদ্দিন (৪৫) এবং কাজিপুর গ্রামের বাদল ম-লের ছেলে আব্দুল আজিজ (৬৫)।
গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, সাজাপ্রাপ্ত আসামি শাহীন ও বাবর আলীর অনুপস্থিতিতে বিজ্ঞ আদালত তাদেরকে তিন বছরের সাজা প্রদান করেন। সে থেকেই তারা পলাতক ছিলো। তাদের অবস্থান নিশ্চিত হয়ে পুলিশের অভিযান দল তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। অন্যান্য আসামিদের বিরুদ্ধেও আদালতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

গাংনীতে যুবদলের কর্মী সভা ও ইউনিয়ন কমিটি ঘোষণা
গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কর্মীসভা ও ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গাংনী বাজারের উপজেলা বিএনপির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের আহ্বায়ক মালেক হোসেন চপলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও তেঁতুলবাড়িয়া ইউরি সাবেক চেয়ারম্যান রেজাউল হক। সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহসভাপতি শহিদুল ইসলাম নাসির, সাংগঠনিক সম্পাদক ও সাবেক সহ-সভাপতি জুলফিকার আলী ভুট্টো, যুগ্মসাধারণ সম্পাদক ও বামন্দী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল। সভায় ৯ নম্বর রাইপুর ইউনিয়নে হেমায়েতপুর গ্রামের আরেফিন হোসেনকে আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এবং ৬ নম্বর ষোলটাকা ইউনিয়নে আমতৈল গ্রামের শামীম আহম্মেদকে আহ্বায়ক করে ১৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক গঠন করা হয়। সভায় এ কমিটিকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মনিরুজ্জামান গাড্ডু, সহ-সভাপতি আব্দুল হামিদ, সহ-সভাপতি ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপি’র সাবেক সভাপতি এবং ভারপ্রাপ্ত মেয়র ইনসারুল হক ইন্সু, বিএনপি নেতা ষোলটাকা ইউপির সাবেক চেয়ারম্যান আলফাজউদ্দিন কালু, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাহারবাটি ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, বিএনপি নেতা ও ষোলটাকা ইউপির চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি আব্দাল হক, পৌর যুবদলের আহবায়ক সাইদুল ইসলাম, সদস্য সচিব এনামুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

কৃষি ব্যংকের গাংনী কাথুলী শাখার অনলাইন ব্যাংকিং কার্যক্রমের উদ্ধোধন
গাংনী‌ প্রতিনিধি: বাংলা‌দেশ কৃ‌ষি ব্যাংক মে‌হেরপুর গাংনী কাথুলী শাখায় অনলাইন ব্যাংকিং কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে।গতকাল বৃস্পতিবার দুপুরে ওই শাখাতে আঞ্চলিক শাখা ব্যবস্থাপক আব্দুল আজিজ আনুষ্ঠানিকভা‌বে এ   কার্যক্রমের উদ্বোধন করা হয়।
পল্লী অঞ্চ‌লে কৃ‌ষি ব্যাং‌কের অন লাইন সেবা‌ চালু হওয়ায় বেজায় খু‌শি এর গ্রাহকরা।
অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন, কৃষি ব্যংকের আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ, কাথুলী শাখা ব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম, সার ও কীটনাশক ব্যবসায়ী শওকত হোসেন, ব্যবসায়ী আনারুল ইসলাম,সহ ব্যংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে ব্যাং কর্মকর্তারা ব‌লেন, দেশের কৃষিখাতে অনবদ্য অবদান রেখে চলা বাংলাদেশ কৃষিব্যংক এখন আরও সহজ সেবা দেওয়ার লক্ষ্যে অর্থ লেনদেনের স্থানটি ডিজিটাল নির্ভর গড়ে তুলতে চায়। সেকারণে ইউনিয়ন পর্যায়ের ব্যংকগুলোতে অনলাইন সেবা চালু করার কাজ চলছে। দেশের প্রতিটি এলকাতে জনগণের দৌড়গোড়ায় ব্যংকিং সেবা পৌছে দেবে কৃষিব্যংক।
মেহেরপুরের গাংনীতে আনসারুল্লাহ বাংলা দলের সদস্য আটক
গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের নওদাপাড়া গ্রাম থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন “আনসারুল্লাহ বাংলা” দলের সজীব (১৬) নামের এক সদস্যকে আটক করেছে ঢাকা অ্যান্টি টেররিজম ইউনিট। গতকাল বৃহস্পতিবার রাতে গাংনী থানার পুলিশের সহায়তায় তাকে তার বাড়ি থেকে আটক করে। সে নওদাপাড়ার রায়েজ উদ্দিনের ছেলে। সজীব দশম শ্রেণির ছাত্র। এসময় সজীবের কাছ থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়। মোবাইলের ভেতরে কিছু পিডিএফ ফাইলসহ বিভিন্ন তথ্য ছিলো। পরে গাংনী থানায় মামলা রুজু করে মেহেরপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More