গাংনীর এমপি খোকনসহ পরিবারের সকলেই করোনামুক্ত

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকনসহ পরিবারের সকলে করোনামুক্ত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।উল্লেখ্য যে, গত ১৩ আগস্ট বৃহস্পতিবার এমপি সাহিদুজ্জামান খোকনসহ তার পরিবারের আরো ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। আক্রান্ত ব্যক্তিরা হলেন এমপি সাহিদুজ্জামান খোকন (৫২), সহধর্মিনী লায়লা আঞ্জুমান বানু (৪২), ছেলে সাদিউজ্জামান সাইফ (২০), ছোট ছেলে সামিউজ্জামান সামি (১৮), ফটোগ্রাফার শামীম পারভেজ (২৬), ড্রাইভার রাশেদুল ইসলাম (২৫) ও মেড সার্ভেন্ট জাহিদুল ইসলাম (১৫)। শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রিয়াজুল আলম এমপিসহ তার পরিবারের সকলেই করোনা নেগেটিভ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, গত ১৩ আগস্ট এমপিসহ তার পরিবারের মোট ৭ জন সদস্য করোনা পজিটিভ হয়। উপজেলার স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন পরিবারটিকে লকডাউনের আওতায় রেখে নিয়মিত স্বাস্থ্যসেবা ও প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন। এমপিসহ তার পরিবারের সকল সদস্য স্বাস্থ্যবিধি মেনে চলায় গতকাল পরিবারের সকালে করোনা মুক্ত হয়েছেন। বর্তমানে এমপিসহ পরিবারের সকলে সম্পূর্ণভাবে সুস্থ রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More