গাংনীর করমদিতে আমবাগান ইজারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ

গাংনী প্রতিনিধি: গাংনীর করমদি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের আমবাগান ইজারা নিয়ে অপ্রীতিকর ঘটনায় বন্ধ হয়ে গেছে বাগান ইজারা কার্যক্রম। দু’পক্ষের মধ্যে বাকবিত-া ও সংঘর্ষে একজন আহত হয়েছেন। গত সোমবার বেলা ১১ টায় করমদি স্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোশারফ হোসেন জানান, গেলো বছর ৯৯টি আমের গাছ ১০ হাজার টাকায় ইজারা নিয়েছিলেন রাকিবুল ও আলমগীরের লোকজন। এবারও তারা আগের মতো অল্প টাকায় ইজারা নিতে চেয়েছিলেন। কিন্তু স্থানীয় লোকজন ও কমিটি স্বচ্ছ প্রক্রিয়ায় টেন্ডার আহ্বান করেন। রাকিবুল ও আলমগীরের স্বার্থরক্ষা না হওয়ায় তারা অন্যদের সাথে ফ্যাসাদে জড়িয়ে পড়েন। ইজারায় অংশ নেয়া লোকজনের সাথে তাদের ধাক্কা ধাক্কিতে রাকিব আহত হয়।
আহত রাবিক জানায়, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সকল সদস্যকে না জানিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ ও সভাপতি মোশারফ হোসেন বাগান ইজারা দেয়ার চেষ্টা করলে বাধা দেয়া হয়। বাগানটি গোপনে বিদ্যালয়ের সভাপতি মোশারফ হোসেন তার ভাতিজা করমদি গ্রামের স্বপন, মতিয়ার ও শরিফুলকে অল্প টাকায় ইজারা দেয়ার চেষ্টা করেন। এতে রাগান্বিত হয়ে তারা লোহার রড দিয়ে আমাকে পিটিয়ে আহত করেন।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, এমন একটি বিষয় আমাকে জানানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More