গাংনীর তেতুলবাড়িয়া গ্রামে তুচ্ছ ঘটনার হামলায় তিনজন আহত

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনী উপজেলার তেতুলবাড়িয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছে। গত সোমবার সন্ধ্যার দিকে তেঁতুলবাড়িয়া গ্রামের দহেরপাড়াতে এ ঘটনা ঘটে। আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার এশার নামাজের আগে আরবি পড়তে গিয়ে শিহাব ও মাহিম নামের দুই কিশোরের মধ্যে বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। স্থানীয়রা উভয়ের মধ্যকার বিরোধ মীমাংসা করে দেয়। কিছুক্ষণ পর এ ঘটনাকে কেন্দ্র করে একই পাড়ার সাবান আলীর ছেলে সোহেল (৩০), লিটনের ছেলে ফয়সাল (১৫), শফিকুল ইসলাম শফি’র ছেলে ফাহিম (১৮) ও আরেক ছেলে মাহিম (১২) শিহাবকে রাস্তায় ডেকে মারধর শুরু করে। তাকে ঠেকাতে এলে লোহার রড দিয়ে পিটিয়ে আব্দুস সাত্তারের ছেলে সিদ্দিকুর রহমান (৫০), স্ত্রী তরিফন (৪০) ও ছেলে মাসুমকে (২৪) পিটিয়ে জখম করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন। তবে তরিফন নেছার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ভর্তি রাখা হয়। প্রতিপক্ষ ফাহিম ও মাহিমের পিতার শফিকুল ইসলাম শফি জানান, ছোট ছেলেরা না বুঝে এ মারামারির ঘটনা ঘটিয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, তেতুলবাড়িয়া গ্রামে মারামারির সংবাদ পেয়েছি। এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More