গাংনীর বামন্দীতে এবার বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুঃসাহসিক চুরি

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীর বামন্দী বাজারে পুলিশ ক্যাম্পের অদূরে বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সুহু বাঙ্গালীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ টাকা ও মোবাইলফোন নিয়ে গেছে। এর আগে ৭ জুন বামন্দী বাজারের এক চশমা ব্যবসায়ীর বাড়িতে একইভাবে চুরি সংঘঠিত হয়। পরপর দুটি চুরির ঘটনায় এলাকায় চুরি আতঙ্ক বিরাজ করছে।
নুহু বাঙ্গালী জানান, তিনি তার ক্লিনিকে ও মিসেস হুদা তার কমিউনিটি ক্লিনিকে কর্মরত ছিলেন। সবার অনুপস্থিতিতে চোরেরা মূল ফটকের তালা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করে। শয়ন কক্ষের আলমারির তালা ভেঙে নগদ টাকা ও একটি এনড্রয়েড মোবাইলফোন নিয়ে পালিয়ে যায়।
এদিকে গেল ৭ জুন বামন্দী বাজারের চেরাগীপাড়ায় ভাড়া বাসায় বসবাসকারী চশমা ব্যবসায়ী গোলাম সরওয়ারের বাড়িতে দিনদুপরে একইভাবে চুরি হয়। চোরেরা নগদ এক লাখ ২০ টাকা টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।
ভুক্তভোগীসূত্রে জানা গেছে, পরিবারের লোকজন দুপুরে বাড়ির বাইরে যাওয়ার সুযোগ নেয় চোর।
জানা গেছে, সাম্প্রতিক সময়ে বামন্দী এলাকায় অপরাধমূলক কর্মকা-ের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। এতে উদ্বেগ প্রকাশ করেছে অনেকে। বিশেষ করে প্রকাশ্য দিবালোকে চুরির ঘটনায় এলাকার মানুষ আতঙ্কিত। এছাড়াও চিহ্নিত কিছু ব্যক্তি বামন্দী বাজারে সেই আগের মতই অবস্থান করছে। যাদের দেখে ভয়ে মুখ খোলে না তেমন কেউ। তাই চুরির বিষয়েও তেমন কেউ মুখ খুলতে চাচ্ছে না। চোর শনাক্ত ও গ্রেফতার না হলে আরও বড় ধরনের অপরাধ কর্মকা- ঘটনার আশঙ্কা প্রকাশ করেছে অনেকে।
গতকালের চুরির ঘটনার বিষয়ে যোগাযোগ করা হলে গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, চুরির ব্যাপারে তিনি কিছুই জানেন না। ক্যাম্প পুলিশের মাধ্যমে খবর নিয়ে চোর শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More