গাংনীর সহড়াতলার সেই বখতিয়ার রহমান গ্রেফতার

 

গাংনী প্রতিনিধি: গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের ভানুয়ারা খাতুনকে নির্যাতনকারী সেই বখতিয়ারকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তার বাড়িতে অভিযান চালিয়ে বখতিয়ার রহমানকে গ্রেফতার করেন। বখতিয়ার রহমান গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের মুক্তার আলীর ছেলে।

এসআই আতিকুর রহমান জানান, গ্রেফতারকৃত বখতিয়ার রহমানের বিরুদ্ধে ভানুয়ারা খাতুন নামের একজন নারীকে মারধরের অভিযোগে তার স্বামী সামছুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত ২ জুলাই বকতিয়ার রহমান তার ফুফু শাশুড়ি ভানুয়ারা খাতুনকে আম চুরির মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে আহত করে। এঘটনায় আহত ভানুয়ারা গাংনী থানায় একটি লিখিত অভিযোগ করেন। গাংনী থানা পুলিশের এএসআই মোহাম্মদ আলী ঘটনার তদন্ত করতে যান গ্রামে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বকতিয়ার গত বৃহম্পতিবার আবারো ভানুয়ারাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় স্থানীয়রা ভানুয়ারা খাতুনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More