গাংনী থানায় নতুন ওসি বজলুর রহমান

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন বজলুর রহমান। গতকাল শুক্রবার বিকেলে বিদায়ী ওসি ওবাইদুর রহমানের কাছ থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। গাংনী থানায় প্রায় দেড় বছর সুনামের সাথে দায়িত্ব পালনের পর ওবাইদুর রহমানকে মেহেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করেছেন ডিআইজি খুলনা। তার স্থলাভিষিক্ত হয়েছেন ঝিনাইদহের শৈলকুপা থানা থেকে বদলি হয়ে আসা বজলুর রহমান। গাংনী থানা এলাকায় আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সবার মাঝে ইতিবাচক জায়গা করে নিয়েছিলেন বিদায়ী ওবাইদুর রহমান।

জানা গেছে, বজলুর রহমান পুলিশে দক্ষ কর্মকর্তা হিসেবে পরিচিত। তার জন্ম বরগুনার আমতলী উপজেলায়। ১৯৯০ সালে সাব ইন্সপেক্টর (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন তিনি। কর্মজীবনে খুলনা রেঞ্জের মধ্যে চুয়াডাঙ্গা, কুষ্টিয়া ও ঝিনাইদহসহ বিভিন্ন থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। দাম্পত্য জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক। সততা, নিষ্ঠা ও বিচক্ষণতার সাথে দায়িত্ব পালনের সুনাম নিয়েই গাংনী থানায় যোগদান করেছেন তিনি।

এদিকে গতকাল সন্ধ্যায় গাংনী প্রেসক্লাবের বিদায়ী ও নবাগত দু’জন কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় গাংনী প্রেসক্লাবের পক্ষ থেকে নতুন ওসিকে ফুলের শুভেচ্ছা ও বিদায়ী ওসিকে শুভ কামনা জ্ঞাপন করা হয়।

মতবিনিময়সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম। গাংনী প্রেসক্লাবের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে ও মাথাভাঙ্গা প্রতিনিধি মাজেদুল হক মানিকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন গাংনী প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহবুব আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ উদ দৌলা রেজা, সাংবাদিক আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, সাংবাদিক রফিকুল আলম বকুল, তোফায়েল হোসেন, সোহেল রানা বাবু ও আব্দুল আলীম। গাংনী থানায় দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে নবাগত ওসি বজলুর রহমান বলেন, গাংনী মানুষকে পূর্ণসেবা দেয়ার সক্ষমতা ও মানসিকতা আমার রয়েছে। সকলের সহযোগিতা পেলে মাদক, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতনসহ সকল প্রকার অপরাধ দমন করে আইন-শৃংখলা পরিস্থিতি আরও ভালো করা সম্ভব হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More