গাংনী বাজার কমিটি ত্রি-বাষিক নির্বাচনী তফসিল ঘোষণা

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী বাজার কমিটির ত্রি-বাষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১০ টার দিকে গাংনী বাজার কমিটির কার্যালয়ে এ তফসিল ঘোষণা করা হয়। আগামী ৮ সেপ্টেম্বর এই নির্বাচনের ভোট গ্রহণ। তফশীল ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গাংনী বাজার কমিটির নির্বাচন কমিশনের প্রধান উপদেষ্টা এমএ খালেক। বিশেষ অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক বক্তৃতা করেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক। স্বাগত বক্তব্যে চলমান নির্বাচনের বিভিন্ন দিক তুলে ধরেন প্রধান নির্বাচন কমিশনার ফজলুল হক। যুগ্ম কমিশনার রেজাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন কমিশন সদস্য রবিউল ইসলাম। বক্তব্য রাখেন যুগ্ম কমিশনার আনারুল ইসলাম বাবু ও মাজেদুল হক মানিক। তফশীল ঘোষণা করেন নির্বাচন কমিশনের প্রধান উপদেষ্টা ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক। উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন ও উপদেষ্টা পরিষদ সদস্যবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

ঘোষিত তফশীল অনুযায়ী আজ ২৩ আগস্ট থেকে মনোনয়নপত্র সংগ্রহ শুরু। ২৫ আগস্ট বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা ও দাখিলের শেষ সময়। মনোনয়নপত্র বাছাই ও বৈধ প্রার্থী তালিকা প্রকাশ ২৬ আগস্ট, মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৭ আগস্ট, প্রতীক বরাদ্দ ২৮ আগস্ট এবং ভোটগ্রহণ ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার। গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ ভোট কেন্দ্রে সকাল ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। ঐতিহ্যবাহী গাংনী বাজারের বৃহত্তর স্বার্থে সুষ্ঠু সুন্দর ভোট সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেছে নির্বাচন কমিশন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More