গাংনী হাসপাতালের আলোচিত অফিস সহকারী লিটনের বদলি

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আলোচিত প্রধান সহকারী কাম হিসাবরক্ষক আসাদুল ইসলাম লিটনকে বদলি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২১ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর তাকে একই পদে মাগুরার মহাম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলির আদেশ দেয়। দীর্ঘদিন ধরে গাংনী হাসপাতালে পোস্টিং থাকাকালীন নানা কাজে সমালোচিত ও আলোচিত লিটনের বদলি হওয়ায় স্বাস্থ্য অধিদফতরসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন হাসপাতালের স্টাফসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) ডা. শেখ মোহাম্মদ হাসান ইমাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, প্রশাসনিক কারনে তাকে বদলি করা হয়েছে। আদেশ জারির তিন কর্মদিবসের মধ্যে তাকে ছাড়পত্র গ্রহণ করতে হবে। অন্যথায় চার কর্মদিবস হতে সরাসির অব্যহতি পেয়েছেন বলে গণ্য হবে।
সরকারি এ আদেশ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ রায়হান শরীফ।
গাংনী হাসপাতাল সূত্রে জানা গেছে, আসাদুল ইসলাম লিটন কর্মজীবনে দীর্ঘ সময় ধরে নিজের এলাকা গাংনী হাসপাতালে চাকরি করে আসছেন। স্থানীয় ও রাজনৈতিক শক্তি ব্যবহার করে তিনি হাসপাতালের নানা অনিয়ম করলেও পার পেয়ে গেছেন বার বার। কয়েক বছর আগে তার বদলি হলেও আবারও নানা তদবিরে গাংনীতে ফিরে আসেন। শুরু করেন আগের মতই কর্মকা-। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতেও ভয় পেয়েছেন কর্তৃপক্ষ। ব্যবস্থা নিতে গেলেই দায়িত্বশীল কর্মকর্তাকে নানাভাবে হেনস্তা হতে হয়েছে বলে অভিযোগ রয়েছে। তাই প্রশাসনিক বদলি হওয়ায় স্বস্তি নেমে এসেছে হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে। তারা স্বাস্থ্য অধিদফতর, সিভিল সার্জনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More