গাছে যুবকের ঝুলন্ত লাশ : পালিয়েছে বাবা

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে বাপ্পি হোসেন নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এদিকে লাশ উদ্ধারের আগেই পালিয়ে গেছে ওই যুবকের বাবা। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ কালীগঞ্জের খড়িকাডাঙ্গা গ্রামে। বাপ্পি হোসেন (২০) ওই গ্রামের আব্বাস আলীর ছেলে।
ওই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য জালাল হোসেন জানান, গতকাল বুধবার সকালে বাড়ির পাশের একটি আমগাছে বাপ্পির লাশ ঝুলে থাকতে দেখে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। তিনি আরও জানান, প্রায় ১০ বছর একইভাবে নিহতের মায়ের মৃত্যু ঘটে। সে সময় বাপ্পির মামারা এটাকে স্বাভাবিক পর্যায়ে নিলেও বাপ্পির মৃত্যুর ঘটনাটি আত্মহত্যা নয় বলে তারা মৌখিকভাবে দাবি করছেন।
স্থানীয় কোলাবাজার পুলিশ ফাঁড়ির এসআই আবুল কাশেম জানান, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এটা হত্যা না আত্মহত্যা এখনই তা বলা যাচ্ছে না। তিনি আরও জানান, নিহতের মামাদের ভাষ্য তার ভাগ্নেকে হত্যা করা হতে পারে। আবার লাশ উদ্ধারের আগেই নিহতের বাবা আব্বাস আলী পালিয়েছে। ফলে বিষয়টি সন্দেহজনকও বটে। তবে ময়নাতদন্তের পর বোঝা যাবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা। কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহাফুজুর রহমান বলেন, এ ব্যাপারে কালীগঞ্জ থানায় এখনও পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। তিনি আরও জানান, প্রায় ১০ বছর একইভাবে নিহতের মায়ের মৃত্যু ঘটে। সে সময়ে বাপ্পির মামারা এটাকে স্বাভাবিক পর্যায় নিলেও বাপ্পির মৃত্যুর ঘটনাটি আত্মহত্যা নয় বলে তারা মৌখিকভাবে দাবি করছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More