গ্রামবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ার পথে

আলমডাঙ্গার তালুককররা-আইলহাস বাজার রাস্তা পাকাকরণের কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের তালুককরা মোড় থেকে আইলহাস বাজার পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে দলীয় নেতাকর্মী ও গ্রামবাসীকে সাথে নিয়ে এ কাজের উদ্বোধন করেন খাসককরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নু। ১০৩৫ মিটার রাস্তার নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৭৩ লাখ ৯৬ হাজার ৩২৯ টাকা। অবহেলিত ও চলাচলের অনুপযোগী একটি রাস্তাটি দিয়ে খাসকররা ও আইলহাস ইউনিয়নের ৪/৫ গ্রামের লোকজনসহ স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীরা অন্যতম রাস্তা হিসেবে এটি ব্যবহৃত হয়ে আসছে। বর্ষার সময় এ রাস্তা দিয়ে চলাচল করতে ব্যাপক দুভোর্গ পোয়াতে হয়। এই রাস্তাটির কাজ শেষ হলে তার সুফল পাবে গ্রামবাসীসহ এলাকাবাসী। খাসকররা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নু বলেন, এটি ছিলো তার নির্বাচনী প্রতিশ্রুতি এবং এ গ্রামের জনগণের প্রাণের দাবি, যেটি পূরণ হওয়ার পথে, তার জন্য প্রথমেই তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এই রাস্তার ফলে জনগণের যোগাযোগ ব্যবস্থা বাড়বে এবং জনগণ প্রতিনিয়ত তার সুফল ভোগ করবে। রাস্তাটির কাজ শেষ হলে জনগণের দীর্ঘদিনের দুর্ভোগের অবসান হবে বলে তিনি উল্লেখ করেন।
এ সময় উপস্থিত ছিলেন খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল গনি, কাজের ঠিকাদার শামছুল আলম, ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ, ইজাজুল ইসলাম, আওয়ামী লীগ ওয়ার্ড সভাপতি আব্দুল বারী, আশাদুল আলম, মোজাফ্ফার হোসেন লালু, সহসভাপতি লাটিম মাস্টার, আব্দুল মোমিন ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিচুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী মালিতা, আহাম্মদ আলী মালিতা, আরমান হোসেন, আজলুর রহমান, আমির হোসেন, সবুজ আলী, হানেফ আলী, রফি উদ্দীন, সেন্টুর রহমান, শরিফুল ইসলাম হাসানুজ্জামান প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More