চুয়াডাঙ্গার তিতুদহ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ. লীগ নেতা শুকুর আলীর মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টার: সপ্তম ধাপে চুয়াডাঙ্গার সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ১০ জন এবং সংরক্ষিত সদস্য পদে ২ জন মনোনয়পত্র সংগ্রহ করেছে। গতকাল রোববার জেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা। চেয়ারম্যান পদে হুলিয়ামারি গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শুকুর আলী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর আগে গত শনিবার চেয়ারম্যান পদে বড়শলুয়া গ্রামের ফারুক হোসেন এবং হুলিয়ামারি গ্রামের মিজানুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেন।
সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে নুরুল্লাপুর গ্রামের বাবুল মিয়া ও চাঁদপুর গ্রামের নাজমুল হুসাইন, ২নং ওয়ার্ডে গিরীশনগর গ্রামের জাহাঙ্গীর আলম, ৪নং ওয়ার্ডে বলদিয়া মাদরাসাপাড়ার তাহাজ উদ্দিন, ৫নং ওয়ার্ডে বলদিয়া গ্রামের হাফিজুল ইসলাম ও কাছেদ আলী, ৬নং ওয়ার্ডে বড়শলুয়া দক্ষিণপাড়ার শমসের আলী, ৭নং ওয়ার্ডে বড়শলুয়া উত্তরপাড়ার রিপন আলী ও আনছার আলী এবং ৮নং ওয়ার্ডে হুলিয়ামারি গ্রামের তসলিমুজ্জামান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ডে গিরিশনগর গ্রামের রওশনারা বেগম এবং ৩নং ওয়ার্ডে তিতুদহ গ্রামের মুক্তি আরা বেগম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ১২ জানুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান এবং ১৫ জানুয়ারি মনোনয়নপত্র বাছাইয়ের দিন রয়েছে। প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন রয়েছে ২২ জানুয়ারি। ভোটগ্রহণের তারিখ আগামী ৭ ফেব্রুয়ারি। নির্বাচনে ৯টি ভোটকেন্দ্রে ১৬ হাজার ৬২ জন নারী-পুরুষ গোপন ব্যালটে ভোট প্রদান করবেন। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল হাসান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More