চুয়াডাঙ্গার ভিমরুল্লাহ’র আব্দুল সালাম গাঁজাসহ আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ভিমরুল্লাহ স্কুলপাড়ার আব্দুল সালাম ওরফে তুষ্ট বুড়োকে গাঁজাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল মঙ্গলবার দুপুরে ভিমরুল্লাহ চরের মাঠের একটি আখড়া বাড়ি থেকে তাকে আধা কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটককৃত আব্দুল সালাম ওরফে তুষ্ট বুড়ো (৫৩) চুয়াডাঙ্গার ভিমরুল্লাহ স্কুলপাড়ার মৃত চোমেদ আলির ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানতে পারে ভিমরুল্লাহ চরের মাঠে একটি আখড়া বাড়িতে গাঁজা কেনাবেচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বেলা ১টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সেখানে অভিযান চালান। এসময় আটক করা হয় আব্দুল সালাম ওরফে তুষ্ট বুড়োকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় আধা কেজি গাঁজা। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More