চুয়াডাঙ্গার হারদা চাঁদপুরে নিয়ে মারামারিতে আহত ২

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদরের হারদা চাঁদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের দুজন আহতের অভিযোগ পাওয়া গেছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে হারদা চাঁদপুর গ্রামের ঝাঝড়ির বিলে এ ঘটনা ঘটে। আহতরা হলেন হারদা চাঁদপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে জিয়ারুল ইসলাম (৩০) এবং একই গ্রামের মৃত দাউদ ম-লের ছেলে আতিয়ার রহমান (৫০)।

আতিয়ার রহমানের অভিযোগ, বিলের পাশে জমি হওয়ার কারণে ধান লাগাতে দিচ্ছেন না বিল মালিকেরা। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। গতকাল রাতে নিজের জমি দেখতে যায় আমি। সেখানে বিল পাহারাদার জিয়ারুল বলেন, এখানে ধান লাগাতে নিষেধ করেছেন বিল মালিক। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিত-তা হয়। একপর্যায়ে নৌকার বৈঠা দিয়ে জিয়ারুল আমাকে মাথায় আঘাত করেন।

অপরদিকে জিয়ারুল অভিযোগ করে বলেন, আমি বিল পাহারা দিচ্ছিলাম। এসময় আতিয়ার মাছ চুরি করছিলেন বিলে। আমি প্রতিবাদ করায় দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে আতিয়ার আমার মাথায় নৌকার বৈঠা দিয়ে আঘাত করেন।

এদিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উভয়পক্ষের পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে গিরীশনগর গ্রামের একটি স্থানীয় বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্র থেকে ক্ষতস্থানে সেলাই প্রদান করেন। পরে তাদেরকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, ধারণা করা হচ্ছে শক্ত লাঠি দিয়ে তাদের মাথায় আঘাত করা হয়েছে। হাসপাতালে আসার আগে ক্ষতস্থানে সেলাই করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির পরামর্শ দিয়েছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More