চুয়াডাঙ্গায় অপহরণের সাতদিনের মাথায় কলেজছাত্রী উদ্ধার : রংপুরের একজনসহ দুই অপহরক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অপহরণের সাতদিনের মাথায় দুই অপহরককে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃত কলেজছাত্রীকে। গতকাল রোববার রাতে ঝিনাইদহ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন রংপুর জেলার কোতয়ালি থানার আলমনগর গ্রামের ময়েজ খানের ছেলে নোবেল আহমেদ (২৬) ও চুয়াডাঙ্গা সিঅ্যান্ডবি পাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে তারিফ হোসেন (২৫)। আজ সোমবার তাদের আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গত ১১ এপ্রিল চুয়াডাঙ্গা সরকারি কলেজের পাশ থেকে কলেজছাত্রীকে অপহরণের ঘটনা ঘটে। ওই দিনই থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। এ ঘটনায় গতকাল রোববার সদর থানায় মামলা রুজু হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই ভবতোষ রায় এজাহারের বরাত দিয়ে জানান, আলমডাঙ্গা উপজেলার কিশোরী (১৬) খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রী প্রতিষ্ঠান বন্ধ থাকায় চাচার বাড়ি চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ায় থেকে পড়াশোনা করেন। গত ১১ এপ্রিল বিকেল ৪টার দিকে চাচার বাড়ি থেকে সরকারি কলেজ এলাকায় প্রাইভেট পড়তে যান কলেজছাত্রী। পরে তিনি বাড়ি না ফেরায় ওইদিন রাতে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। কলেজছাত্রীর বন্ধু-বান্ধবের সাথে কথা বলে রংপুর জেলার নোবেল আহমেদের বিষয়ে জানতে পারেন তার পরিবারের লোকজন। নোবেল বেশকিছু দিন ধরে মোবাইলফোনে ওই ছাত্রীকে উত্ত্যাক্ত করে আসছিলো।
এসআই ভবতোষ রায় আরও জানান, নোবেলের মোবাইলফোনের সূত্র ধরে রোববার রাতে ঝিনাইদহে অভিযান চালিয়ে অপহৃতা কলেজছাত্রীকে উদ্ধার করি এবং দুই অপহরণ ঘটনার মুল নায়কসহ দুজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল রোববার কলেজছাত্রীর চাচা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হতে পারে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More