চুয়াডাঙ্গায় তালগাছ পড়ে গৃহবধূর মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলায় তালগাছ গায়ের উপড়ে পড়ে কুয়ারী বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে আহত অবস্থায় কুয়ারী বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুয়ারী বেগম (২৫) চুয়াডাঙ্গা শহরতলি দৌলতদিয়ার গ্রামের ফজলুল উলুম ক্যাডেট স্কিম মাদরাসা এলাকার সাহাবুলের স্ত্রী।
নিহতের স্বজনরা বলেন, দুপুরে রান্নার জন্য টিউবওয়েলে পানি আনতে যাচ্ছিলেন কুয়ারী বেগম। এসময় বাড়ির উঠানে থাকা পচা তালগাছ কুয়ারী বেগমের গায়ের ওপর পড়ে। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন তিনি। পরে চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত কুয়ারী বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের নেয়। চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অতিকুর রহমান পরিবারের বরাত দিয়ে বলেন, বাড়ির উঠানে থাকা পচা তালগাছ ভেঙে গায়ের ওপড়ে পড়ে আহত হয় কুয়ারী বেগম। পরে আমরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর কুয়ারী বেগমকে মৃত ঘোষণা করা হয়েছে। তার মাথার পেছনে আঘাত ছিলো। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More