চুয়াডাঙ্গায় নারীসহ চারজনকে জখমের ঘটনায় মামলা : গ্রেফতার চারজনকে আদালতে সোপর্দ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার রেলপাড়ায় নারীসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখমের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার চারজনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়। পরে বিচারক তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। গ্রেফতারকৃত চারজন হলেন, চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত জাহা বক্সের ছেলে মিরাজুল ইসলাম কাবা (৪৫) ও তার ভাই নান্টু (৩০), একই এলাকার আজাদ আলীর ছেলে কদম (২৫) এবং বাঁধন (২৪)।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, গত পরশু শুক্রবার রাতে চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত শাহীন রেজার ছেলে হাসিব রেজা (২২) তার বন্ধু সাবিদসহ কয়েকজন বাড়ির পাশে ব্যাডমিন্টন খেলছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার রনি, কাবা, নান্টুসহ কয়েকজন এসে তাদের গালিগালাজ শুরু করেন। এ সময় হাসিব প্রতিবাদ করলে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে হাসিব ও সাবিদকে কুপিয়ে জখম করে রনি, কাবা, নান্টুসহ কয়েকজন। তাদের চিৎকারে ছুটে এসে উদ্ধার করতে গেলে হাসিবের ফুফু আসমা খাতুন ও ফুফাতো বোন বীথিকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করেন তারা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কাবা ও নান্টুকে আটক করে সদর থানা পুলিশ। এ সময় একটি ধারালো চাপাতিও উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতেই রনি, কাবা, নান্টুসহ ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত এজাহার দায়ের করেন হসিবের দাদা বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান। পরে রাতেই অভিযান চালিয়ে বাঁধনকে ও সকালে অভিযান চালিয়ে কদমকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই মেফাউল হাসান। গতকালই গ্রেফতারকৃত চারজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More