চুয়াডাঙ্গায় পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের পরিবারে নগদ অর্থ প্রদান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ৪ জন চালক সদস্য ও ২ জন চালকের সহকারী সদস্যের মৃত্যুজনিত তাদের পরিবারের সদস্যদের হাতে নদগ অর্থ প্রধান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে চালক সদস্যদের নিকটজনদের হাতে ২০ হাজার টাকা করে ৮০ হাজার ও চালকের সহকারী সদস্য দুজনের নিকটজনদের হাতে ১০ হাজার টাকা করে ২০ হাজার প্রদান করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকভাবে সংগঠনের সদস্য সাতগাড়ীর চালক মরহুম সিরাজুল ইসলামের পরিবারের হাতে ২০ হাজার টাকা, মুন্সিগঞ্জ কেষ্টপুরের চালক মরহুম শাকের আলীর পরিবারের হাতে ২০ হাজার টাকা, দৌলাতদিয়াড়’র চালক মরহুম শরিফুল ইসলাম কালুর পরিবারের হাতে ২০ হাজার টাকা, গুপিনাথপুরের চালক মরহুম সবুজ মিয়ার পরিবারের হাতে ২০ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও কেদারগঞ্জপাড়ার চালকের সহকারী মরহুম মহাসিন আলীর পরিবারের হাতে ১০ হাজার টাকা, সবুজপাড়ার চালকের সহকারী মরহুম নূর মহাম্মদের পরিবারের হাতে ১০ হাজার টাকা প্রদান করা হয়। সর্বমোট ১ লাখ টাকা প্রদানকালে সংগঠনের সভাপতি এম জেনারেল ইসলাম, সাধারণ সম্পাদক হাজি রিপন ম-ল, আলমডাঙ্গা শাখা সভাপতি মো. রিয়াজ উদ্দিন, দৌলাতদিয়াড় শাখা সভাপতি মনিরুল ইসলাম মনি, কেদারগঞ্জ শাখার কোষাধ্যক্ষ মো. লালা প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More