চুয়াডাঙ্গায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মাণ হচ্ছে আরো ২০৬ বাড়ি

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূূমিহীন ও গৃহহীনদের জন্য চুয়াডাঙ্গায় আরো ২০৬টি বাড়ি নির্মাণ করতে যাচ্ছে সরকার। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৩য় পর্যায়ের গৃহ নির্মাণের বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা-জনপ্রতিনিধিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন প্রশিক্ষণের আয়োজন করে।
জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক-ডিডিএলজি) সাজিয়া আফরীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী অভিতাভ সানা, জীবননগর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রশিক্ষণে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য চুয়াডাঙ্গায় আরো ২০৬টি বাড়ি নির্মাণ করতে যাচ্ছি। যে ডিজাইন দেয়া হয়েছে, তা সকলে মেনে চলবো। প্রধানমন্ত্রী মানবিক কাজ করে দিচ্ছেন। এর আগে ২ কিস্তিতে বাড়ি করে দিয়েছেন। বাড়িগুলো সুন্দর হয়েছেন। কেউ কোনো অভিযোগ করতে পারেনি। এবার প্রতি বাড়ি নির্মাণে ২ লাখ ৪০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।
প্রসঙ্গত : মুজিববর্ষ উপলক্ষে এর আগে গত ২৩ জানুয়ারি চুয়াডাঙ্গায় ১৩৪টি পরিবারের মাঝে এবং গত ২০ জুন ১৭৫টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ২ শতক জমি ও বাড়ি বরাদ্দ দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More