চুয়াডাঙ্গায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মাণ হচ্ছে আরো ২০৬ বাড়ি

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূূমিহীন ও গৃহহীনদের জন্য চুয়াডাঙ্গায় আরো ২০৬টি বাড়ি নির্মাণ করতে যাচ্ছে সরকার। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৩য় পর্যায়ের গৃহ নির্মাণের বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা-জনপ্রতিনিধিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন প্রশিক্ষণের আয়োজন করে।
জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক-ডিডিএলজি) সাজিয়া আফরীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী অভিতাভ সানা, জীবননগর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রশিক্ষণে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য চুয়াডাঙ্গায় আরো ২০৬টি বাড়ি নির্মাণ করতে যাচ্ছি। যে ডিজাইন দেয়া হয়েছে, তা সকলে মেনে চলবো। প্রধানমন্ত্রী মানবিক কাজ করে দিচ্ছেন। এর আগে ২ কিস্তিতে বাড়ি করে দিয়েছেন। বাড়িগুলো সুন্দর হয়েছেন। কেউ কোনো অভিযোগ করতে পারেনি। এবার প্রতি বাড়ি নির্মাণে ২ লাখ ৪০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।
প্রসঙ্গত : মুজিববর্ষ উপলক্ষে এর আগে গত ২৩ জানুয়ারি চুয়াডাঙ্গায় ১৩৪টি পরিবারের মাঝে এবং গত ২০ জুন ১৭৫টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ২ শতক জমি ও বাড়ি বরাদ্দ দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More