চুয়াডাঙ্গায় মাদকসহ আটকের পর পাঁচজনকে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকসহ আটকের পর পাঁচজনকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার সকালে ও বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সদর ও আলমডাঙ্গা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় গাঁজা ও তাড়ি। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিবানী সরকার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। সাজাপ্রাপ্ত পাঁচজন হলেন চুয়াডাঙ্গা সুমুরদিয়া নীলার মোড়ের মৃত হায়দার আলীর ছেলে আবুল হোসেন (৪২), সাতগাড়ি পুরাতনপাড়ার একছেদ আলীর ছেলে জিনারুল মিয়া (৩৮), আলমডাঙ্গা উপজেলার বলিয়ারপুর ঈদগাপাড়ার আনিসুর সরদারের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), বলিয়ারপুর দমদমপাড়ার হাসিবুলের ছেলে আলমগীর হোসেন (২৮) ও বলিয়ারপুর মোড়ের মৃত আকসার আলীর ছেলে হাকিম আলী (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি দল পৌর এলাকার সুমুরদিয়া নীলার মোড়ে অভিযান চালান। এসময় নিজ বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় আবুল হোসেনকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৪ মাসের কারাদ- ও ২শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। ৯টার দিকে একই দল অভিযান চালান পৌর এলাকার সাতগাড়ি পুরাতনপাড়ায়। এসময় নিজ বাড়ি থেকে আটক করা হয় জিনারুল ইসলামকে। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় ২০ লিটার তাড়ি। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১৫ দিনের কারাদ- ও ৫শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। বিকেল ৪টার দিকে একই দল অভিযান চালান আলমডাঙ্গা উপজেলার বলিয়ারপুর প্রাইমারি স্কুলের পেছনে। এসময় ২০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় আব্দুর রাজ্জাককে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৪ মাসের কারাদ- ও ৫শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে একই গ্রামের দমদমপাড়ায় অভিযান চালান। এসময় নিজ বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় আলমগীর হোসেনকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৪ মাসের কারাদ- ও ১শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। বিকেল ৫টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিবানী সরকারের নেতৃত্বে বলিয়ারপুর তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে হাকিম আলীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৫ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৪ মাসের কারাদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত পাঁচজনকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More