চুয়াডাঙ্গায় সাংবাদিকদের মাঝে মাস্ক উপহার দিলেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দের মাস্ক উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। গতকাল শনিবার বেলা ১১ টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবে কয়েক হাজার মাস্ক উপহার প্রদান করেন তিনি। মাস্ক উপহার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দাতা সদস্য। তিনি একজন প্রখ্যাত দেশবরেণ্য চিকিৎসক। আমরা দেখেছি করোনাভাইরাসের প্রকোপের শুরু থেকেই তিনি সাধারণ মানুষের পাশে বিভিন্নভাবে দাঁড়িয়েছেন। করোনার সংক্রমণ রোধে মাস্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখন অনেকটাই মানুষ মাস্ক ব্যকহার করতে উদাসীন। ঠিক সেই সময়ে তিনি আমাদের সামনে আবারও মাস্ক নিয়ে এসেছেন। তিনি বোঝাতে চাচ্ছেন, মাস্ক ব্যবহার করতেই হবে। করোনাকালে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের মাস্ক উপহার দেয়ার জন্য, প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ।
প্রধান অতিথির বক্তব্যে ডা. মাহবুব হোসেন মেহেদী বলেন, করোনাকালে আমরা বহু নতুন অভিজ্ঞতার সম্মুখিন হলাম। এই কঠিন সময়ে ফ্রন্ট লাইনার হিসেবে কাজ করছেন সাংবাদিকরা। তাদের পাশে তো আমাদের সকলেরই দাঁড়াতে হবে। অনেক সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করতে যেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অনেকেই প্রাণ দিয়েছেন। তাদের সকলের প্রতি আমার শ্রদ্ধা।
প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী আরও বলেন, আমাদের নিজের নিজের জায়গা থেকে করোনাভাইরাস মোকাবেলায় কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ভাবনায় বাংলাদেশ করোনাভাইরাস মোকাবেলায় এখনো সফল। উন্নত দেশের সাথে তাল মিলিয়েই বাংলাদেশ করোনাভাইরাস প্রতিরোধে কাজ করছে।
মাস্ক উপহার প্রদান অনুষ্ঠানে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচির পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের অর্থ সম্পাদক আতিয়ার রহমান, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক আহাদ আলী মোল্লা, দফতর সম্পাদক আবুল হাসেম, কার্যকরি সদস্য রফিক রহমান প্রমুখ।
এদিকে, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সিড়ি ঘরের টিন শেড ও ছাদের পাইপসহ কয়েকটি উন্নয়নমূলক কাজ করার কথা দেন প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। মাস্ক উপহার অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি এ কাজের প্রস্তাব করেন। এ সময় প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী সাদরে প্রস্তাব গ্রহণ করে কাজগুলো সম্পন্ন করে দেয়ার কথা দেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More