চুয়াডাঙ্গায় স্কুলছাত্রী অপহরণ মামলায় যুবক রবিন গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বিয়ের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে এক স্কুলছাত্রীকে অপহরণের মামলায় রবিন হোসেন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে জেলা শহরের নূরনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত রবিন হোসেন (২৬) চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনিপাড়ার রুমজানের ছেলে। জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারী রবিন হোসেন বিবাহিত এবং এক সন্তানের জনক।

এজাহার সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা গার্লস স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুল যাওয়া আসার পথে বিভিন্ন সময় কু-প্রস্তাব ও বিয়ের প্রলোভন দেখাতেন অভিযুক্ত রবিন হোসেন। গত পরশু সোমবার রাত সাড়ে ৯টার দিকে ওই স্কুলছাত্রী বাড়ির সামনের গলির রাস্তায় গেলে তাকে ফুঁসলিয়ে অপহরণ করেন রবিন। ঘটনাটি দেখে ফেলে স্থানীয় কয়েকজন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে স্কুলছাত্রীকে না পেয়ে গতকাল সন্ধ্যা রাতে রবিন হোসেনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন তার মা।

মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই সঞ্জয় জানান, মামলা দায়েরের পর স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। রাত সোয়া ৯টার দিকে শহরের নূরনগর এলাকা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত রবিন হোসেনকে। পরে উদ্ধার করা হয় অপহৃত ওই স্কুলছাত্রীকে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More