চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদের যৌথ উদ্যোগে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার: স্বপ্নের পদ্মাসেতু, মেট্রো রেল, মেগা প্রজেক্ট উন্নয়ন দৃশ্যমান হওয়ায় এবং ১৭ মাস পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ ও বঙ্গবন্ধু ছাত্রপরিষদের নেতাকর্মীরা। গতকাল রোববার সকাল ১১টার দিকে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ক্যাম্পাস থেকে জেলা ছাত্রলীগ ও বঙ্গবন্ধু ছাত্রপরিষদের যৌথ উদ্যোগে আনন্দ বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্বের স্থানে ফিরে আসে। পরে কলেজ ক্যাম্পাসে একটি সমাবেশ বক্তব্যের আয়োজন করা হয়। সমাবেশ শেষে কলেজের সকল শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের অন্যতম নেতা অয়ন হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. শাহাবুল হোসেন।
অপর দিকে বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মেহেদী হাসান হিমেল মল্লিকের পরিচালনায় বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের অন্যতম নেতা সোয়েব রিগান, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানভির আহম্মেদ সোহেল, পৌর ছাত্রলীগ নেতা এমদাদুল হক আকাশ প্রমুখ। বক্তারা বলেন, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রো রেল, মেগা প্রজেক্ট উন্নয়ন এখন দৃশ্যমান। পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, সবার সামনে দৃশ্যমান। এটা বিশ্বের বুকে পুরো বাংলাদেশের জয়। এই পদ্মা সেতু চালু হলে শিক্ষা, সাংস্কৃতিক, কৃষিসহ সকল ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আসবে। ফলে আলোকিত হবে দেশের কোটি কোটি মানুষ। আমাদের জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সাবেক আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সোয়েব স্বাধীন, সদর উপজেলা ছাত্রলীগ নেতা রেদওয়ান আহম্মেদ রানা, রকি, টোকন, আফরিজ, রাতুল, ইমন, আসিফ, তিতাস, হাবিবুল্লাহ, সোহাগ, রাজু, উজ্জ্বল, অন্তর, হারুন, পরশ, ফিরোজ, শাওন, আদর, সারাফাত, মিরাজ, নাঈম, আরাফাত, রাজা, অভি, প্রিতম, নোমানসহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ ও বঙ্গবন্ধু ছাত্রপরিষদের সকল ইউনিটের নেতাকর্মীরা। এছাড়াও গত (৮ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিন্টুর ওপর সন্ত্রাসী হামলার তীব্র্র নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More