চুয়াডাঙ্গা নূরনগর কলোনিপাড়ায় ড্রেন নির্মাণকাজের উদ্বোধনকালে মেয়র জিপু

মনে প্রাণে চেষ্টা করছি আপনাদের পরিপূর্ণ সেবা দিতে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার নূরনগর কলোনিপাড়ায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে এ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ নির্মাণকাজের উদ্বোধন করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। উদ্বোধনকালে জিপু চৌধুরী বলেন, আমি মনে প্রাণে চেষ্টা করছি আপনাদের পরিপূর্ণ সেবা দিতে। আগামীতে চুয়াডাঙ্গা পৌরসভার কোন রাস্তায় চলাচল করতে আপনাদের কোনোরকম সমস্যা হবে না। প্রত্যেকটি রাস্তা পর্যায়ক্রমে পাকা করা হবে। পৌরবাসী এখন অনেক উন্নত সেবা পাচ্ছে। পৌরসভার প্রত্যেকটি ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে দ্রুত গতিতে এবং সেগুলোর গুণগত মানও ভালো। আপনার এলাকার উন্নয়ন কাজ একজন সচেতন নাগরিক হিসেবে আপনাদের বুঝে নেয়ার দায়িত্ব। কাজে কোনোপ্রকার ত্রুটি পেলে আমাকে জানাবেন, আমি ব্যবস্থা নেবো। এর আগে মেয়াদে এসব উন্নয়ন কাজ আপনারা বুঝে নেননি। সেরকম পরিস্থিতিও ছিলো না। কারণ আপনারা জানতেনই না কোন কাজ কতটুকু মালামাল দিয়ে হবে। এখন আমি প্রত্যেকটি কাজের শুরুতে এলাকায় গিয়ে স্থানীয়দের বুঝিয়ে আসছি, কারণ আমি কোনোকিছু গোপন রাখতে চাই না। কাজে কোন উপাদান কি পরিমাণে ব্যবহার করা হবে, সবকিছু যাতে জনগণ জানে এবং সেই অনুযায়ী কাজগুলো সঠিক করে বুঝে নেয়।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি, শেফালী খাতুন, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকি, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন, পৌরছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More