চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আয়ুব আলীর ইন্তেকাল : আজ দাফন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আয়ুব আলী ইন্তেকাল করেছেন। (ইন্না… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। গতকাল দুপুরে ঢাকা বনশ্রীতে ছোট ছেলের বাসাায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে নিকটস্থ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষণা করেন। আজ বুধবার সকাল ৯টায় তালতলা ঈদগা মায়দানে দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হবে।

চুয়াডাঙ্গা পৌর এলাকা তালতলা তেতুলপাড়ার মরহুম পাঁচু মোহাম্মদের ছেলে আয়ুব আলী দীর্ঘদিন ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন। ২০০০ সালে তিনি অবসর গ্রহণের পর নিজ বাড়িতেই বসবাস করে আসছিলেন। ২০১৯ সালে বার্ধক্যজনিত নানা রোগে অসুস্থ হয়ে পড়েন। ছোট ছেলে এসএম আবু সায়েম তার ঢাকা বনশ্রীর বাসায় নিয়ে পিতাকে চিকিৎসা দিয়ে আসছিলেন। ওই বাসাতেই ছিলেন দক্ষ শিক্ষক আয়ুব আলী। গতকাল মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে নেয়া হয় ঢাকার ফরাজী হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিক্ষক আয়ুব আলী ইন্তেকাল করেছেন খবর দ্রুত ছড়িয়ে পড়লে তার ছাত্রদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। বাদ মাগরিব দক্ষিণ বনশ্রী -৪ জামে মসজিদে প্রথম নামাজে জানাজা সম্পন্ন করা হয়। রাত ৯টার দিকে মৃতদেহ নিয়ে নিকটজনেরা চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা হন। ভোরে তালতলাস্থ বাড়িতে পৌছুতে পারেন। মৃত্যুকালে স্ত্রী, দু ছেলে ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার ছোট ছেলে এসএম আবু সায়েমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, ভোর নাগাদ তালতলায় পৌছুতে পারি। সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে তালতলা ঈদগা ময়দানে মৃতদেহ নেয়া হবে। দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করার প্রস্তুতি নেয়া হয়েছে। নামাজে জানাজায় সকলকে শরিক হওয়ার অনুরোধ জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামানায় সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে।

শিক্ষক আয়ুব আলীর ইন্তেকালে চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি শোক জানিয়ে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। অপরদিকে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৬’ ব্যাচ’র ভিত্তিতে গঠিত প্রতীত নামক বন্ধু সংগঠনের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক পলাশ কুমার আগরওলা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More