চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ১

স্টাফ রিপোর্টার: দর্শনা থানাধীন মদনা স্কুলপাড়ার মিজানুর রহমান ওরফে মিঠুনকে গাঁজাসহ আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রাম থেকে এক কেজি গাঁজাসহ তাকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মিঠুনকে আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে এসআই হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালান। এ সময় দর্শনা থানার মদনা স্কুলপাড়ার রফিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান ওরফে মিঠুনকে (২৭) আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যের ভিত্তিতে এই মাদক ব্যবসার সাথে জড়িত আরও তিনজনকে পলাতক দেখিয়ে চারজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। গতকালই ওই মামলায় মিঠুনকে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More