চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহায়তায় চুরি হওয়া মোবাইল ফিরে পেলো প্রকৃত মালিক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় হারিয়ে যাওয়া ও চুরি হওয়া তিনটি মোবাইলফোন উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জের কক্ষে উদ্ধারকৃত মোবাইলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়। মোবাইল হস্তান্তর করেন অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান।
মোবাইল ফোনের তিনজন মালিক হলেন সদর উপজেলার ভান্ডারদহ গ্রামের মৃত মানিক ইসলামের ছেলে শরিফুল ইসলাম, হাসনহাটি গ্রামের সানোয়ার হোসেনের ছেলে ফরুকউজ্জামান ও চুয়াডাঙ্গা বলাকাপাড়ার মৃত ছলেমান সরকারের ছেলে শামীম সরকার।
এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, চুয়াডাঙ্গা থানা এলাকার বিভিন্ন স্থান থেকে বিভিন্ন সময়ে ৩ ব্যক্তির মোবাইলফোন হারিয়ে বা চুরি হয়ে যায়। পরে তারা এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় সাধারণ ডায়েরি করেন। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানের সার্বিক তত্ত্বাবধানে এসআই নিতিশ চন্দ্র ও এসআই ইমরান মোবাইল ফোন উদ্ধারে কাজ শুরু করেন। প্রযুক্তি কাজে লাগিয়ে চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলা থেকে ফোন তিনটি উদ্ধার করেন তারা। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জের কক্ষে উদ্ধারকৃত মোবাইলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়। এ সময় প্রকৃত মালিকগণ তাদের মোবাইলফোন ফিরে পেয়ে চুয়াডাঙ্গা থানা পুলিশের সেবামূলক কর্মকান্ডের প্রশংসা করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সকলকে সতর্ক করে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, বৈধ কাগজপত্র ছাড়া কেউ পুরানো মোবাইল ফোন কিনবেন না। এতে করে যে কোনো সময় বড় বিপদে পড়তে পারেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More