চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারে বেড়ে ওঠা আঞ্জু নিখোঁজ

স্টাফ রিপোর্টার: চৌদ্দ বছর বয়সী আঞ্জু খাতুন। ২০১৭ সালে তাকে চুয়াডাঙ্গার দর্শনা রেলওয়ে স্টেশনে পাওয়া যায়। তখন তার বয়স ছিলো ৮-৯ বছর। নিজের নাম ছাড়া কিছুই বলতে পারতো না সে। ওই সময় সরকারি শিশু পরিবারে (বালিকা) আঞ্জুকে দেখাশোনার জন্য পাঠান তৎকালীন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রফিকুল ইসলাম। সেই থেকে পিতৃ-মাতৃহীন এতিম শিশুদের সাথে পরম যতেœ লালিত পালিত করা হয় তাকে। এখন বাবা মায়ের কাছে যেতে চায় আঞ্জু।

চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবার (বালিকা) উপ-তত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস বলেন, শিশুটিকে যখন আনা হয় তখন তার নিজের নাম আঞ্জু ছাড়া আর কিছুই বলতে পারতো না। এমনকি ঠিকমতো কথা বা শব্দ স্পষ্ট করে বলতেও পারতো না। বর্তমানে শিশুটি কিছু কিছু কথা বলতে পারে। এখনো পর্যন্ত শিশুটির প্রকৃত পিতা-মাতা সম্পর্কে কিছুই জানা যায়নি। এমতাবস্থায় শিশুটি বা তার পিতা-মাতা পরিবার পরিজন সম্পর্কে যদি কোনো সুহৃদয় ব্যক্তি কোনো তথ্য জেনে থাকেন তবে মানবিক দিক বিবেচনা করে চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারের (বালিকা) কার্যালয়ে সরাসরি বা ০১৭৭৬-০৪১০০২ নম্বরে যোগাযোগ করুন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More