জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা ও মেহেরপুরে জাতীয়পার্টির উদ্যোগে দোয়া ও সংক্ষিপ্ত আলোচনাসভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তারা পল্লীবন্ধু এরশাদের বিভিন্ন উন্নয়ন কর্মকা-, দূরদর্শী রাষ্ট্র পরিচালনা নিয়ে স্মৃতিচারণ শেষে আত্মার মাগফেরাত কামনা করেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, এরশাদ মহান নেতা ছিলেন। তার মৃত্যুর পর অনেকেই আশঙ্কা করেছিলো পার্টি ভেঙে যাবে। পার্টিকে ধ্বংস করতে অনেক ষড়যন্ত্র হয়েছিলো। কিন্তু মানুষের ভালোবাসায় পার্টি এখনো টিকে আছে। পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ। কোনো অপশক্তি পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না।
চুয়াডাঙ্গায় জেলা জাতীয়পার্টির উদ্যোগে কোর্ট মসজিদে দোয়া অনুষ্ঠান শেষে আইনজীবী মিলনায়তন চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন জেলা জাতীয়পার্টির সভাপতি অ্যাড. সোহরাব হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা সরকার হাসিবুল ইসলাম মাসুদ ও জেলা জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক মো. শহিদুল আলম প্রমুখ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয়পার্টির সহসভাপতি সিরাজুল ইসলাম, আব্দুল লতিফ এলকেন, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন জোয়ার্দ্দার বাবু, জেলা জাতীয় কৃষকপার্টির সভাপতি আব্দুর রউফ বিশ^াস, আলমডাঙ্গা পৌর জাতীয়পার্টির সভাপতি আতিয়ার রহমান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মহাবুল ইসলাম, জেলা জাতীয় যুব সংহতির বিপ্লব হোসেন, জেলা ওলামাপার্টির আহ্বায়ক জুলফিকার আলী কলি, আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন প্রমুখ।
পাঁচমাইল প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা সরোজগঞ্জে হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া ও আলোচনাসভার আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাতীয়পার্টির সহসম্পাদক ও গড়াইটুপি ইউনিয়নে সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে সরোজগঞ্জ বস্তা ঘরে এ দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মৎসজীবী সভাপতি আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন ছাত্রনেতা শাহীদ হাসান জীবন, জেড আলম, মাসুদ আহমেদ, রানা আহমেদ, আলমগীর হোসেন প্রমুখ।
মেহেরপুর অফিস জানিয়েছে, সাবেক প্রেসিডেন্ট ও জাতীয়পার্টির সাবেক চেয়ারম্যান মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে মেহেরপুর সদর উপজেলা জাতীয়পার্টির অফিস মিলনায়তনে এ দোয়ার আয়োজন করা হয়। সদর উপজেলা জাতীয়পার্টির সভাপতি আব্দুল হাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সুমন পারভেজ। পরে সেখানে হুসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More