জীবননগরের দুই পরিচিত মুখ আনন্দ ও রিপানের চির বিদায়

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার পরিচিত দুই মুখ ওয়াহিদ মুরাদ আনন্দ (৫৫) ও আলী রেজা রিপন (৫২) চির বিদায় নিয়েছেন। গতকাল বুধবার সকলকে কাঁদিয়ে তারা অল্প বয়সে ইন্তেকাল করলেন (ইন্নালিল্লাহি… রাজেউন)। গতকালই এ দুইজনকে জীবননগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।
ওয়াহিদ মুরাদ আনন্দ ছিলেন জীবননগর পৌরসভার একজন স্টাফ। বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। ফুসফুসের জটিল রোগে ভুগছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে তিনি যশোর হাসপাতালে ইন্তেকাল করেন। ওয়াহিদ মুরাদ আনন্দ শহরের মহানগর উত্তরপাড়ার শিক্ষক মৃত আব্দুল মজিদের ছেলে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। অপরদিকে জীবননগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাইস্কুলপাড়ার সামসুল আলম ছাত্তারের ছেলে আলী রেজা রিপন গতকাল ভোরে মারা যান। তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি মা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। আলী রেজা রিপনের নামাজে জানাজা জীবননগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। উভয়ের নামাজের জানাজায় উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মাও. সাজেদুর রহমান, কাজী বদরুদ্দোজা প্রমুখ অংশগ্রহণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More