জীবননগরের বিএনপি নেতা কামাল সিদ্দিকী আর নেই

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা বিএনপির নেতা ও হাসাদাহ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন সিদ্দিকী আর বেঁচে নেই। মঙ্গলবার গভীর রাতে ষ্ট্রোকে আকান্ত হয়ে যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। বুধবার সকালে উপজেলার বকু-িয়া গ্রামে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। তিনি ছিলেন বকু-িয়ার মরহুম মহিউদ্দিন মাস্টারের ছোট ভাই।
জীবননগর উপজেলার বকু-িয়ার কামাল উদ্দিন সিদ্দিকী ঢাকাতে ব্যবসা পরিচালনা করতেন। বিএনপির তৎকালীন মহাসচিব মরহুম আব্দুল মান্নানের সাথে সুসম্পর্ক থাকার কারণে তিনি ব্যবসা ছেড়ে নব্বই দশকের পর জীবননগরে চলে আসেন এবং বিএনপির রাজনীতি শুরু করেন। আধুনালুপ্ত বাঁকা ও নবগঠিত হাসাদাহ ইউনিয়নে তিনি বিএনপির বিশাল কর্ম বাহিনী গড়ে তোলেন। জীবননগর শহরের তিনি বসবাস করতেন। মঙ্গলবার রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাতেই যশোর কুইন্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু ঘটে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ মেয়ে রেখে গেছেন। তার এ অকাল মৃত্যুতে বিএনপির পক্ষ হতে গভীর শোকপ্রকাশ করা হয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশসহ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।
এদিকে, চুয়াডাঙ্গা জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপি’র উপ-কোষাধ্যক্ষ মাহমুদ হাসান খান বাবু শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনিবলেন, কামাল সিদ্দিকী ছিলেন বিএনপির নিবেদিত প্রাণ, আমৃত্যু তিনি জাতীয়তাবাদের পক্ষে নেতৃত্ব দিয়ে গেছেন।তিনি ছিলেন একজন সজ্জন ব্যক্তি ও সদালপী।বিএনপির কেন্দ্রীয় নেতা বাবু খান মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More