জীবননগরের হরিহরনগরে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও গুজব প্রতিরোধের লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত। চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসের উদ্যোগে গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় জীবননগর উপজেলার হরিহরনগর সরকারি প্রাাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা তথ্য অফিসার মো.আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে ধর্মীয় বিষয়ের প্রকৃত শিক্ষা ও মানবিক মূল্যবোধসহ সহনশীল আচরণ এবং একে অন্যের প্রতি মিথ্যা আপবাদ, ক্ষতিকর, শিষ্টাচার বর্হিভূত বক্তব্য প্রদান থেকে বিরত এবং অবাস্তব বিষয়ে মহিলাদের সচেতন থাকার আহ্বান জানান। আত্মহত্যা না করে জীবন সংগ্রামে টিকে থাকতে করনীয় বিষয়ে বিস্তারিত তুলে ধরেন তিনি। জেলা তথ্য অফিসার মো. আমিনুল ইসলাম সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও গুজব রোধে সচেতন থেকে নিজ পরিবেশ ও সামজিক মাধ্যমে সকলকে দায়িত্বশীল আচরণের আহ্বান জানান।
বিশেষ অতিথি ছিলেন জীবননগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. আয়েশা সুলতানা লাকি, সহকারী তথ্য অফিসার মো. রোস্তম আলী, সীমান্ত ইউপির প্যানেল চেয়ারম্যান মো. আরজাম হোসেন ও হরিহরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোছা. লুৎফা খাতুন। অনুষ্ঠানটি পরিচালনা করেনজেলা তথ্য অফিসের ঘোষক ফারুক হোসেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More