জীবননগরে অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

জীবননগর ব্যুরো: জীবননগরে হতদরিদ্র এক পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুল ইসলাম। সরকারি রাস্তার পাশে বসবাসকারী পরিবারের সদস্যদের কাছে পৌঁছে দিলেন দুটি কম্বল এবং ২০ কেজি চাল। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম হতদরিদ্র এ পরিবারের সংবাদ পেয়ে তাদের বাড়িতে যান।
জীবননগর চ্যাংখালী সড়কের পাশে বসবাসকারী হতদরিদ্র নুর মোহাম্মদ বলেন, দীর্ঘ ২৩ বছর সহায় সম্বল হারিয়ে রাস্তার পাশে ঝুপড়ি ঘরে বসবাস করে আসছি। সংসারে স্ত্রী ও দুই ছেলে রয়েছে। বড় ছেলে সাইফুল ইসলাম (২২) মাঝে মধ্যে অন্যের জমিতে দিনমজুরের কাজ করে এবং ছোট ছেলে আশাবুল ইসলাম (১০) পৌর শহরের পিচমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র। সরকারি কোনো সহযোগিতা আজ পর্যন্ত পাইনি।
স্ত্রী মমতাজ খাতুন বলেন, বৃদ্ধ বয়সে স্বামী কাজকর্ম করতে পারে না। রাস্তার পাশে একটি মুরগীর ফার্মে পাহারাদারের কাজ করে মাসে দুই হাজার টাকা পায়। তাই দিয়ে একবেলা খেয়ে কোনো রকম দিনাতিপাত করি।
এলাকাবাসী জানায়, চ্যাংখালী-গোয়ালপাড়া সড়কের চিংড়ির খালের পাশে সরকারি খাস জমিতে ঝুপড়ি ঘরে বসবাস করছেন অসহায় ও ভূমিহীন নুর মোহাম্মদ। রাতে ঝুপড়ি ঘরে সন্তানদের নিয়ে শঙ্কায় থাকতে হয় পরিবারটির। স্থানীয় কোন জনপ্রতিনিধি এখনও পর্যন্ত পরিবারটির পাশে সহায়তার হাত বাড়িয়ে দেয়নি।
জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ওই বাড়িতে গিয়ে দুটি কম্বল এবং ২০ কেজি চাল দিয়ে এসেছি। অসহায় পরিবারটির জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ দেয়ার চেষ্টা করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More