জীবননগরে উদ্ধার মৃত ব্যক্তির পরিচয় দু’দিনেও মেলেনি 

জীবননগর ব্যুরো:  জীবননগরে মহা সড়কের ধার হতে উদ্ধার অজ্ঞাতনামা মধ্য বয়স্ক ব্যাক্তির পরিচয় গত দু’দিনেও উদঘাটন হয়নি। কেউ তার খোঁজে আসেনি। এদিকে ময়দা তদন্ত শেষে তার মৃতদেহ আঞ্জুমানে মফিদুল ইসলাম দাফন করেছে। পুলিশ তার পরনের কাপড়সহ অন্যান্য আলামত সংরক্ষণ করা হয়েছে। ডিএনএ টেস্টের জন্য পুলিশ সংশ্লিষ্ট দফতরকে অনুরোধ জানিয়েছে। পুলিশের ধারণা গাংরিঙে আক্রান্ত ওই অজ্ঞাতনামা ব্যক্তি সড়ক ধরে যাওয়ার সময় মারা গেছেন। গত বৃহস্পতিবার দুপুরে এ লাশ উদ্ধার করা হয়।

জীবননগর থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে খবর পেয়ে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের পেয়ারাতলায় নির্মাণাধীন কারিগরি কলেজের সামনের সড়কের ধার হতে পুলিশ অজ্ঞাতনামা মধ্যবয়স্ক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করে। গতকাল শুক্রবার রাতে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম জানান, মৃত ব্যক্তির পায়ের ক্ষতস্থানে পচন ধরেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা ওই ব্যক্তির মাথায় সমস্যা আছে। গ্যাংরিন হয়ে গেছে তার। মস্তিষ্ক বিৃকত ও ভবঘুরে হওয়ার তার কোনো চিকিৎসা হয়নি। ধারণা করা হচ্ছে অসুস্থ শরীর নিয়ে সড়ক ধরে যাওয়াকালে তার মৃত্যু ঘটে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই প্রকৃত বিষয়টি জানা যাবে। তার পরিচয় উদঘাটনে আশপাশের থানায় ছবি পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More