জীবননগরে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশের পৃথক দুটি টিম মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে। সোমবার রাতে পুরাতন তেঁতুলিয়ায় ও গতকাল মঙ্গলবার দুপুরে সেনেরহুদা গ্রামে পরিচালিত অভিযানে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত দুই মাদক ব্যবসায়ী ই¯্রাফিল দফাদার (৩৮) ও ফজলুল হক (৬০) ওরফে কালা ফজলুকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে সোমবার রাতে এসআই সাজ্জাদ হোসেন ও এএসআই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকবিরোধী অভিযান চালান। গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে পুলিশের টিমটি পুরাতন তেঁতুলিয়া গ্রামের মৃত মসলেম দফাদারের ছেলে মাদক ব্যবসায়ী ইস্রাফিল দফাদারকে আটক করে। এসময় তার নিকট থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এছাড়াও গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশের অপর একটি টিম সেনেরহুদা গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানকালে আধা কেজি গাঁজাসহ মৃত রজব আলীর ছেলে ফজলুল হক ওরফে কালা ফজলুকে আটক করা হয়। এ ব্যাপারে জীবননগর থানায় তাদের বিরুদ্ধে পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করে পুলিশ। জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটকের সত্যতা সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More