জীবননগরে এক ব্যবসায়ীসহ আরও ৩ জন করোনা শনাক্ত

উপসর্গ নিয়ে মারা যাওয়া খোকনের করোনা নেগেটিভ
জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলায় করোনা ভাইরাস আশঙ্কাজনকভাবে থাবা বিস্তার করে চলেছে। গতকাল বুধবার আসা ১৪ জনের রিপোর্টের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ হয়েছে। এর মধ্যে শহরের একজন কসমেটিকস ব্যবসায়ীসহ আঁশতলাপাড়ার দুজন রয়েছে। এদিকে গত মঙ্গলবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া শহরের পোস্টঅফিসপাড়ার তরুণ ব্যবসায়ী জহুরুল ইসলাম খোকনের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আতঙ্কিত খোকন স্টোকে মারা যেতে পারেন বলে চিকিৎসক ধারণা পোষণ করছেন। এদিকে গতকাল নতুন করে আরও ১১ জনের নমুনা নিয়ে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
নিটল-টাটা মোটরর্সের এ অঞ্চলের বিক্রয় প্রতিনিধি ও সোনারতরী পরিবহনের জীবননগর কাউন্টারের পরিচালক জহুরুল ইসলাম বেশ কিছুদিন ধরে করোনার উপসর্গ জ¦র, সর্দি-কাশি ও শ^াসকষ্টে ভুগছিলেন। মঙ্গলবার দুপুরে ঢাকায় নেয়ার পূর্ব মুহূর্তে তার মৃত্যু হয়। জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন জানান, জহুরুল ইসলাম খোকনের করোনা ভাইরাসের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে সে মৃত্যুর পূর্বে অক্সিজেন নিতে পারছিলো না। আতঙ্কিত খোকন স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন বলে তিনি ধারণা করছেন। এদিকে গতকাল প্রাপ্ত ১৪ জনের রিপোর্টের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে শহরের একজন কসমেটিকস ব্যবসায়ী ও আঁশতলাপাড়ার দুজন রয়েছে। এনিয়ে জীবননগর উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৬ জনে। এর মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। এদিকে গতকাল এ উপজেলা হতে করোনা ভাইরাস পরীক্ষার জন্য আরো ১১ জনের নমুনা নিয়ে পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More