জীবননগরে এসএসসি ৮৮ ব্যাচের ইফতার ও দোয়া অনুষ্ঠান

জীবননগর ব্যুরো: জীবননগর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৯৮৮ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল শুক্রবার শহরের মুন্সী মার্কেটে এ ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ইফতার পার্টিতে আমন্ত্রীত অতিথি ছিলেন একই বিদ্যালয়ের এসএসসি ১৯৮৭ ব্যাচের আহ্বায়ক জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু ও সাংবাদিক জাহিদ জীবন, ১৯৮৯ ব্যাচের সহকারী অধ্যাপক মুন্সি আবু সাঈফ ও পৌর কর পরিদর্শক ওসমান গনি এবং ১৯৯৫ ব্যাচের ওয়াহেদুল ইসলাম খোকন। এসএসসি ৮৮ ব্যাচের কনভেনার প্রেসক্লাব সভাপতি এম আর বাবু, সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, প্রভাষক সাজ্জাদ হোসেন, প্রভাষক আক্তার হোসেন, শিক্ষক মোমিনউদ্দিন, ব্যবসায়ী ইকবাল উদ্দিন একরাম, বজলুর রহমান, শফিকুল ইসলাম শফি, আজিজুল হক, রাজনীতিক ইকতিয়ার উদ্দিন প্রমূখ ইফতার ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত ইফতারী অনুষ্ঠানে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ আবু তালহা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More