জীবননগরে বিদায়ী ও নবাগত ইউএনকে বিদায়-বরণ সংবর্ধনা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম নবাগত উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকনের নিকট দায়িত্বভার অর্পণ করেছেন। দায়িত্বভার অর্পণের পর সন্ধ্যায় তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণের জন্য কুষ্টিয়া গমণ করেন। গতকাল রোববার বিকেলে এ উপলক্ষে বিদায়ী ইউএনও সিরাজুল ইসলামকে বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও এসএম মুনিম লিংকনকে ফুলেল শুভেচ্ছাসহ বরণ সংবর্ধনা প্রদান করা হয়।

জীবননগর উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামকে পদোন্নতি দিয়ে কুষ্টিয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক করে বদলী করা হয়। অন্যদিকে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকনকে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ন করা হয়। গতকাল এসএম মুনিম লিংকন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। কুষ্টিয়ার কুমারখালীর কৃতিসন্তান এসএম মুনিম লিংকন ৩১তম বিএসএসের একজন প্রশাসন ক্যাডার। তিনি এক সন্তানের জনক। অন্যদিকে সিরাজুল ইসলাম ২৯ তম বিসিএসের একজন প্রশাসন ক্যাডার। যশোরের শার্শা উপজেলার কৃতি সন্তান সিরাজুল ইসলাম এক কন্যা সন্তানের জনক।

গতকাল বিদায় ও বরণকালে জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকি, থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ, উপজেলা প্রকৌশলী বোরহান উদ্দিন, উপজেলা কৃষি অফিসার শারমিন আক্তার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফরহাদুর রেজা. উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিনেশ চন্দ্র পাল, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা মোতাহার হোসেন, জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম আর বাবু, সাংবাদিক সমিতির উপদেষ্টা শামসুল আলম, সভাপতি জিএ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন, সাংবাদিক সালাউদ্দীন কাজল ও কাজি সামসুর রহমান চঞ্চল প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More